Meißner, J. (2004). Strategien der Werbekunst: 1850 - 1933 / hrsg. von Jörg Meißner im Auftrag des Deutschen Historischen Museums. Druckverl. Kettler [u.a.].
শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতিMeißner, Jörg. Strategien Der Werbekunst: 1850 - 1933 / Hrsg. Von Jörg Meißner Im Auftrag Des Deutschen Historischen Museums. Bönen: Druckverl. Kettler [u.a.], 2004.
M.L.A (8 ম সংস্করণ) উদ্ধৃতিMeißner, Jörg. Strategien Der Werbekunst: 1850 - 1933 / Hrsg. Von Jörg Meißner Im Auftrag Des Deutschen Historischen Museums. Druckverl. Kettler [u.a.], 2004.
সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.