APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

Senge, S., Rude, A., & Ullrich, W. (2013). Der starke Konsument: Ikebana als Wertschätzungsstrategie / Stephanie Senge ; Herausgeberin: Stephanie Senge ; Redaktionskonzeption: Anne Rude, Stephanie Senge, Wolfgang Ullrich. Verlag für moderne Kunst.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

Senge, Stephanie, Anne Rude, এবং Wolfgang Ullrich. Der Starke Konsument: Ikebana Als Wertschätzungsstrategie / Stephanie Senge ; Herausgeberin: Stephanie Senge ; Redaktionskonzeption: Anne Rude, Stephanie Senge, Wolfgang Ullrich. Nürnberg: Verlag für moderne Kunst, 2013.

M.L.A (8 ম সংস্করণ) উদ্ধৃতি

Senge, Stephanie, et al. Der Starke Konsument: Ikebana Als Wertschätzungsstrategie / Stephanie Senge ; Herausgeberin: Stephanie Senge ; Redaktionskonzeption: Anne Rude, Stephanie Senge, Wolfgang Ullrich. Verlag für moderne Kunst, 2013.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.